অহেতুক
- ঋয়াজ মজুমদার - হিমঘরে ঘুম ১৭-০৫-২০২৪

আবার দেখা হবে বলে হ্যান্ডশেক করে
কতবার বিদায় নিয়েছি
মাঝে দু এক লাইন বাড়তি
বাসায় এসো কিন্ত
মোবাইলে রেকর্ড করা নির্লিপ্ত নারী কন্ঠে যেমন বলে
নম্বরটি বন্ধ আছে অনুগ্রহ করে আবার চেষ্টা করুন।
কতদিন কতজায়গায় কথা দিয়েছি আবার আসব
আর যাইনি কোনদিন
যাওয়া হবেওনা হয়ত আর
এই সব অন্তঃসারশূন্য কথা শিখেছি ইদানিং বেশ দক্ষতায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।